Thursday, May 26, 2016

শ্বাশত তোমার প্রেমে(১০)

শ্বাশত তোমার প্রেমে(১০)
.................. ঋষি
=================================================
নোংরা মেয়েছেলে নষ্টামি হচ্ছে
মুখ সামলে কথা বলবে শ্বাশত।
আবার মুখে মুখে কথা শালি মুখ মেরে ভেঙ্গে দেবো
কিসের অপরাধ শ্বাশত ?
তুমি যদি প্রেম বিলোতে পারো তোমার কামার্ত চাহিদায়
তবে আমার শরীর বিলোতে দোষ কি।

নোংরা মেয়েছেলে
এইজন্য তো ঘর করি নি তোর সাথে।
ঘর ,,,শাশ্বত সে তো সামাজিক
আর তুমি সমাজের আড়ালে সবসময় বাইরের ঘরেই থেকেছো।
আবার যদি ছেলেটার সাথে দেখি
এক তোকে খুন করবো না হলে ছেলেটাকে।
তুমি আর কি করতে পারো শ্বাশত
যেদিন তুমি ডিভোর্সের পাতায় অবলীলায় সই করলে।
সেদিনই  তো আমি মরে গেছি
আর মরে গিয়ে তোমার মত হতে শিখেছি।
প্রেম আর সন্ত্রাসের  ফাঁকে
শ্বাশত তোমার প্রেমে আমি ভালোবাসার খেলা শিখে গেছি।

নোংরা মেয়েছেলে তোর লজ্জা করে না
লজ্জা শাশ্বত ,যেদিন তোমাকে প্রথম দেখেছি আমি অন্য নারীতে
সেদিন লজ্জা করেছিল খুব।
আজ আর করে না কারণ আমি বুঝেছি আর বুঝে গেছি
রমণ শুধু রমনীর আর জীবনটা ভোগ্য
আর তুমি খেলুড়ে পুরুষ শুধু  রমণের কিন্তু একার নও। 

No comments:

Post a Comment

এখনও বৃষ্টি আসে না

এখনও বৃষ্টি আসে না  এখনও থালা ভর্তি পসরা সাজিয়ে মেঘেরা সাজে নি  আসে নি তোমার শাড়ির আঁচলে সেই পুরোনো মায়াটুকু  সেই দীঘল চোখে এখনো ছায়া পরে নি...