Thursday, August 11, 2016

জার্নি টু দ্যা মুন

জার্নি টু দ্যা  মুন
................... ঋষি
======================================================
জার্নি টু দ্যা  মুন  লিখতে বসলাম
না তোমাকে আর ভালোবাসতে হবে না আমাকে।
শুধু কাছে আসতে হবে
হ্যা ঠিক বুঝেছো ততটাই কাছে যেখান থেকে বাবা হওয়া যায়।
না তোমাকে বাবা হতে কিংবা বিয়ে করতে বলি নি
বলেছি টাইম পাশ হ্যা মশাই সময় কাটানো নির্জনে।

তোমার হাত ধরে আমি ভিক্টরিয়া যাবো
গড়ের মাঠে হাওয়া বেলুন ছেড়ে তাকিয়ে থাকবো দুজনে শেষ বিন্দু অবধি।
না স্বপ্ন দেখবো না
কারণ আমি তো জানি পৃথিবীটা সম্পর্কে বেলুনের মতো।
শুধু ভাসছে
হালকা একটা চুমু মানে ছুঁচ লাগালেই ,,যা তা।
না মশাই তোমাকে এত ভাবতে বলি নি
তুমি চুমু খাবে আড়ালে আবডালে সুযোগ পেলে।
জড়িয়ে ধরবে যখন তখন ,শরীরে হাত দেবে
তুমি তো চাও এসব ,ভয় নেই বদলে কিছু চাইবো না।
শুধু টাইম পাশ !

জার্নি টু দ্যা  মুন  লিখতে বসলাম
আরে আমি তোমার ভালোবাসার অপেক্ষা করি না।
আমি চাঁদের কন্যা
এই পৃথিবীর যারা বোকা মেয়ে তারা স্বপ্ন দেখে ,ভালোবাসে ,ন্যাকামি।
সোজা সাপ্টা বলি আমি সেই ধরণের ভালো মেয়ে না
তোমরাই তো বানিয়েছো   আমাকে নষ্ট মেয়ে।

No comments:

Post a Comment

অন্ধকার শহরের কবিতা

ঘুম আসে না  অন্ধকারে তোমার মুখটা ঘরের ডিমলাইটের মতো জ্বলে  পাশে পরে থাকে জীবনের ঘোলাটে হয়ে যাওয়া চশমা,  সূর্যাস্তের পরে প্রতিদিন ওষুধের ঘর ,...