Saturday, September 13, 2014

RISHI026@GMAIL.COM

কবিতায় তুমি
............. ঋষি

তোমাকে নেব বলেই বাড়িয়েছি হাত
আমাকে স্পর্শখানি দিও।
বুকের ভিতর অসংখ্য তীব্রতায় জমে থাকা আগুন
আমাকে হৃদয়খানি দিও।

ঝরে পরা শ্রবনের ধারায়
তোমার বুকে কালি ,আমার মুখে।
অসংখ্য জমানো অভিমানে আমি আকাশের পাখি
আমি জীবন্ত শব ,
আমাকে একটু জড়িয়ে নিও।

যেদিন সোনালী আলোয় তোমার হাত ছুঁয়ে হাতে
চোখের পাতায় নরম আদর প্রতিশ্রুতি
আমাকে একটু প্রশ্রয় দিও।
চেনা খাতায় অচেনা আমাকে একটু পড়ে নিও
দেখবে আমি আগুনের মত জ্বলবো
আর পোড়াব তোমাকে রোজকার কবিতায়।

তোমাকে নেব বলেই বাড়িয়েছি হাত
আমার দুই চোখের মাঝে স্বপ্ন
আমাকে একটা জীবন দিও।
তোমাকে ভালোবাসতে,তোমাকে কাছে রাখতে স্পর্শে
তোমার ঠোঁট ছুঁয়ে আমার কবিতায়
তোমার পরশখানি দিও
আমি পূর্ণ তোমার স্পর্শে হাজারো কবিতায়। 

No comments:

Post a Comment

.বৃষ্টির ওপারে

সুতরাং, আমি একটি চুক্তি করেছি বৃষ্টির সাথে যেহেতু আমি অনন্ততায় বিশ্বাস করি না সেহেতু এখনই ভিজবো,  প্রকৃতির চিরস্থায়ী নির্দোষতা এবং আধ্যাত্ম...