Friday, September 12, 2014

RISHI026@GMAIL.COM


স্পর্শ ঠোঁট
........... ঋষি

আজ লাঞ্চে তোমার চুমু
হৃদয়ের  গায়ে পুরনো ঠিকানায় চিঠি।
চোখ খুলে ,চোখ বুজে দেখো
আমি যে তোমার কাছে এসে গেছি।

আজ দুপুরে রৌদ্রে উষ্ণতা
পারদ বাড়া জ্বরের কোনো আঁচল।
জীবন থেকে সময় চলে যায়
প্রেম যমুনায় রূপকথারি আদল।

অন্তরে সব জটিল মেঘ যেন
তোমার চোখের গভীর কথা কোনো।
আমায় তুমি আদর করে রেখো
স্পর্শগুলো আদর মনে রেখো।

সবাই শুধু আকাশটাকে দেখে
আকাশ মাঝে ঘুড়ির মতো  তুমি।
আমি সেই নীল আকাশে থাকি
পাখির মত তোমার পাশে আমি।

জীবন যদি এমন কেটে যায়
সময় শুধু লুকিয়ে হেসে যায়।
যন্ত্রণা সব আগুন রঙের ফড়িং
তোমার স্পর্শে উড়ে চলে যায়।

আজ লাঞ্চে তোমার ঠোঁটে আমি
তোমায় নরম স্পর্শ দিয়ে যাবো।
আমার দুই বাহুর মাঝে তুমি
আমি তোমায় জড়িয়ে চুমু খাবো।



No comments:

Post a Comment

.বৃষ্টির ওপারে

সুতরাং, আমি একটি চুক্তি করেছি বৃষ্টির সাথে যেহেতু আমি অনন্ততায় বিশ্বাস করি না সেহেতু এখনই ভিজবো,  প্রকৃতির চিরস্থায়ী নির্দোষতা এবং আধ্যাত্ম...