Friday, February 21, 2014

RISHI026@GMAIL.COM

আমার কবিতা ,আমার প্রেম
............... ঋষি

ভুলে যাওয়া আর মরে যাওয়া
কোথায় যেন এক জানিস ।
আমাকে ভুলে যাবি আমি জানতাম
কিন্তু PLEASE মেরে ফেলিস না ,
তুই আমার কবিতা ,আমার প্রেম ।

রোজ তো আমার কবিতার পাতায়
তোর মুখ আঁকি আমি ।
শুধু বদলায় সময় আর পরিস্থিতি
রোজ তো তোর স্বপ্ন দেখি কত ভাবে ,
শুধু বদলায় তোর রূপ আর আমার স্মৃতি ।

তবু আমি মুগ্ধ জানিস
তুই আমার কবিতা ,আমার প্রেমিকা ।
আমার অন্তর তৃষ্ণা এক মায়াময়ী
আমার অন্তর দহনের এক প্রতিচছবি ,
আমার প্রেমিকা ,আমার কবিতা ।

কতদিন আমি কাটিয়েছি ফুটপাথে তোর সাথে
কত রাত্রি আমার শরীরে রক্তে তুই ।
আমার জ্বালা ধরা চিতার খবর রাখে না কেউ
আমি জানি তুই ও না ,
জানিস আমি মরবো তোর প্রেমে ,জানবে না কেউ ।

তোর বদলানো হৃদয়ের কোথাও রাখিস আমায়
তোর স্বপ্নের শহরে বন্দী আমি ।
আমাকে ভোলাতে পারবি না তুই
তোর ছন্দের তালে বেঁচে আমি ,
জানিস তুই আমার কবিতা ,আমার প্রেম ।

No comments:

Post a Comment

সত্যি তো এমন করে ভাবা হয় নি

সত্যি তো এমন করে ভাবা হয় নি জীবনটাকে শুধু কুড়িয়ে চলেছি আজ বহুযুগ ভিখারির সাজে সত্যি তো বহুদিন তোমার দিকে তাকিয়ে দেখা হয় নি, শুধু টস করা জীবন...