Sunday, November 30, 2014

RISHI026@GMAIL.COM

অন্য একটা গল্প
............... ঋষি
মেয়েটা আকাশ দেখতে চাইলো
আমি নীল আকাশের কোলে নিজেকে ঢেলে দিলাম।
ইচ্ছে মত উড়োউড়ি যা ইচ্ছে তাই আকাশ নীলে
আমি চুপ করে দেখলাম।
কিছুদিন পর মেয়েটা বল্লো আমি বৃষ্টি ভালোবাসি
আমি আকাশ থেকে বৃষ্টির মত ঝরলাম।
মেয়েটা হাততালি দিল বললো
এক আমার আকাশ স্বপ্নে মেঘলা আকাশ,
আমি হাসলাম।
কালো অন্ধকার আকাশের বুকে মিশে দেখলাম
মেয়েটা চলে গেল।
কিন্তু আমি আকাশ সেজে  রইলাম
আমি ডাকলাম তাকে পিছন থেকে
সে হাসলো।
বল্লো আমি আকাশ চেয়েছিলাম ,বৃষ্টি চেয়েছিলাম
কিন্তু তোমায় চাই নি।
আমি হাসলাম ,চিত্কার করে হাসলাম
গল্পটা শেষ হয়ে গেল।

No comments:

Post a Comment

সত্যি তো এমন করে ভাবা হয় নি

সত্যি তো এমন করে ভাবা হয় নি জীবনটাকে শুধু কুড়িয়ে চলেছি আজ বহুযুগ ভিখারির সাজে সত্যি তো বহুদিন তোমার দিকে তাকিয়ে দেখা হয় নি, শুধু টস করা জীবন...