Thursday, June 26, 2014

RISHI026@GMAIL.COM

সহবাস২
,,,,,,,,,,,,,, ঋষি

অজান্তে আজ বাড়ানো হাত তোমার দিকে
জানলার কাঁচে গড়িয়ে  তৃষ্ণা আমার বুকে।
এক আকাশ স্বপ্ন তোমায় ঘিরে ওঠা পরা
সেই বিকেলে তোমায় ছোঁয়া খোলা হাওয়া।

উড়ে যায় তোমার আঁচল,তোমায় চুল
তোমার বুকে ঠোঁট রেখে হয় বাউল আমি।
আমার বুকে গর্জে উঠা কলম গানে
নগ্ন করি আদর করে তোমায় আমি।

এমন করে স্বপ্ন আসে দিনেরাতে
তোমার সাথে কাটানো সময় সহবাসে।
রৌদ্র ছোঁয়া পুড়তে থাকে সময় কাটে
তোমার সাথে প্রথম দেখা চৈত্র মাসে।

এইভাবে আজ দাঁড়িয়ে আমি একলা আকাশ
বৃষ্টি নামে যখন তখন তোমায় ছুঁয়ে।
তোমার শরীর গন্ধ নিয়ে আমার বাঁচা
সত্যি বলি জীবন মানে  ভালোবাসা।

রোজ বিকেলে কফি কাপে তোমার চুমুক
জানলা দিয়ে ঠোঁটে লাগে স্পর্শ তোমার।
আকাশ দিয়ে রোদ ঝলমল তোমার মুখে
লিখে দি আমার কবিতা স্পর্শ আমার।

আর কটা দিন এমন ভাবে  যাক না কেটে
আমার কবিতা পুড়তে থাকুক তোমায় দেখে।
হাসছি আমি লাগাম ছাড়া তোমায় পেয়ে
মরতে যে চাই তোমায় কবিতা বাঁচিয়ে রেখে।

No comments:

Post a Comment

সময়ের বুক

নিঃসঙ্গতার কাছে আছে প্রত্যুত্তর  সত্যি তো ফিরে আসা যায় না  প্রেমিকা লিখলেই আমি নদীর কাছে দাঁড়াই , কাল্পনিক সংলাপে নদীর জল কখন যেন হৃদয় ভাষায়...