Thursday, October 17, 2013

RISHI026@GMAIL.COM


### " তোমার মুখ " ###
লেখক : ঋষি
*****************************
আয়নার মুখে লাল টিপ
আমার বড় প্রিয়
বড় প্রিয় মন তোমার মুখ।

এক চিলতে হাসি
রৌদ্র ছায়ার আসা যাওয়া।
পুরো একটা দিন লেগে থাকে
কেটে যায়  মুহুর্ত্তে
পূর্নিমা অমাবস্যা ও মুখে।
চোয়াল বেয়ে নামতে থাকে সময়
আমি মুগ্ধ হয়ে ডুবতে থাকি
মন তোমার মুখের ছটায়।

আমি সাত রঙা আলো দেখি
তোমার চোখের অতলে রাখা
আঙ্গিনায় আমি হাসতে থাকি।
কাজলের কালো রং মেখে
তোমার তীক্ষ্ণ দৃষ্টি
এপার অপার আমার হৃদয়।
আমি বেখেয়ালে আঁকতে থাকি
তোমার মুখ আমার হৃদয়।

আয়নার মুখে লাল টিপ
আমার বড় প্রিয়
বড় প্রিয় তোমার মুখ।
******************************

No comments:

Post a Comment

দিবারাত্রির কাব্য

আচ্ছা সত্যিকারের  ভালো আছি বলাটা এতটাই কি কঠিন  ? উত্তরের জানলা দিয়ে আচমকা ঢুকে পরে এক আঁচলা গরম হাওয়া উপলব্ধির ভাষা,ভাসতে থাকা ...