Sunday, December 28, 2014

RISHI026@GMAIL.COM

পাগলী আমার
.............. ঋষি
==============================
ধুর পাগলী
জীবনটা যে বয়ে যাওয়া নদীর মত।
সবাই একা এখানে
শুধু সাজিয়ে রাখা জীবনের  পাতায় তারাহুড়ো।
কাটিয়ে ফেলা ,বয়ে চলা
একাকী কোনো অস্তিত্বের প্রেমে।

আমার কাছে পাগলী তুই একফালি রৌদ্র
তোর  উত্তাপে আগুন আমার শিরায় শিরায়।
তোর ঠোঁট ছুঁয়ে নরম বুকে
কোনো আদিম স্নেহ ,স্বর্ণালী জীবনের অমর সঙ্গীত।
তোকে ভালোবেসেছি ,তোর কাছে এসেছি
আমি পুড়িয়ে দে ,আমাকে জ্বালিয়ে দে।
শুধু দূরে রাখিস না
আমাকে অমর করে দে আরো ভালোবেসে।

ধুর পাগলী
জীবন যে বয়ে যাওয়া নদীর নাম।
উত্তাল স্রোতের জোয়ার ভাটায় বদলানো জীবন
প্রতি মুহূর্ত একা চলা সময়ের সাথে।
তোকে ভালোবেসেছি তাই
আমার আর একা লাগে না।

No comments:

Post a Comment

সত্যি তো এমন করে ভাবা হয় নি

সত্যি তো এমন করে ভাবা হয় নি জীবনটাকে শুধু কুড়িয়ে চলেছি আজ বহুযুগ ভিখারির সাজে সত্যি তো বহুদিন তোমার দিকে তাকিয়ে দেখা হয় নি, শুধু টস করা জীবন...