Friday, March 5, 2021

হ্যা আমি খুনী

হ্যা আমি খুনী 

,,, ঋষি 

 হ্যা আমি খুনী 

খুন করেছি আমার বৌটাকে ,

খুনের সম্পর্ক ছিল,ভালোবাসতাম খুব 

তবু বদমাশ মেয়েছেলেকে মেরে আমি পুঁতে দিয়েছিলাম ওই পেয়ারা গাছের নিচে,

বিশ্বেস করবেন না বাবু 

দুদিন আগলে বসেছিলাম বৌয়ের মরা লাশটাকে 

গন্ধ বাহরাতে লাগলো ,প্রাণের ভয় বাবু 

পুঁতে দিয়েছি ওই পেয়ারা গাছে নিচে। 

.

বারন করেছি বহুবার ,না যেতে ওই মিস্ত্রির সঙ্গে 

বদমাশ মেয়েছেলে ,

ওর সুন্দর চোখগুলো খুবলে নিয়ে ,কুচিকুচি করে কুপিয়েছিলাম ,

সহ্য হয় নি 

সেদিন বাড়ি ফিরে দেখি মিস্ত্রির সঙ্গে একই বিছানায় 

নাগর পালিয়েছিল 

আর আমি সহ্য করতে পারি নি ,

কুপিয়ে খুন করেছি আমার বৌটাকে। 

.

ভেবেছিল কেউ জানতে পারবে না 

পুলিশ খুঁজেছিল ,খুঁজেছিল গ্রামের লোকজন ,শেষে ধামাচাপা পড়েছিল 

কিন্তু ভালোবাসা কি চাপা থাকে 

দেখুন আজ দশদিন পর,

শেষ দেখবে বলে বেরিয়ে এসেছে চোখ,জিভ তার দু’টুরো করে শরীর 

কুকুর খুঁড়ে বের করলো। 

তবে আমার কোন পাপ বোধ নেই বাবু 

আমি ভালোবেসেছিলাম জবাকে ,

প্রতি সন্ধ্যেয় ওই পেয়ারাগাছের তলায় বসে আমি গল্প করতাম ওর সাথে 

কিন্তু বদমাশ মেয়েছেলে 

না আমাকে রাখলো ,না নিজেকে,

হ্যা আমি খুন করেছি 

কারণ ভালোবাসার ভাগ থাকে না বাবু। 


No comments:

Post a Comment

bhabnar shohor

এই পারদের বেলায় প্রস্তাবিত শহরে স্লোগান দিন বদলাবার  যেখানে পিচ গলছে ,মানুষ গলছে ,গলছে রাতের বিছানায় ভাবনা  গড়িয়ে নামছে ঘাম  সব কিছু কেমন হা...