Friday, August 16, 2019

FUCK ME

FUCK ME BEFORE I FUCK YOU.........

আজকাল বেশ ভালো লাগে পুরুষ হাসলে
ভালো লাগে পুরুষের বিকৃত  কাম
আর বারংবার ধর্ষণ আমাকে।
শতাব্দী পোড়ানো শোক সম্রাট অশোকের হারেমে বাস করা
সে যুবতীর বাসনা
আজকাল আমারও প্রতিমুহূর্তে হাসতে ইচ্ছে করে তার মতো।
.
হাসি লাগে মদের ঠোঁটে ঠোঁট লাগিয়ে
ঠোঁট লাগাই আমার ক্রেতা পুরুষের ঠোঁটে। 
অসংখ্যবার  নিজেকে নগ্ন করার পর আর মনে হয় না
নগ্নই তো আমি।
সমাজের চোখে ,পুরুষের চোখে ,সময়ের চোখে সর্বোপরি পৃথিবীর
কাছে একটা শরীর,
যাকে বারংবার ধর্ষণ করেছে পুরুষ নিজের খেয়ালে।
স্তনের বোঁটায় দাঁত লাগিয়ে যে পুরুষ ছিঁড়ে নিতে চায় মাতৃত্ব
যোনির গভীরতায় শাবল ঢুকিয়ে যে পুরুষ খুঁজে পেতে চাই শান্তি
সেই পুরুষকে দয়া হয় ,
হাসি পায়
এই পুরুষই তো কারো ছেলে ,কারো ভাই ,কারো স্বামী
আর আমার কাছে সেও যে শরীর
নিতান্ত খিদের শরীর।

মাঝে মাঝে প্রশ্ন করতে ইচ্ছে হয়
আচ্ছা পুরুষ এই যে তুমি ছিঁড়ে ,খুঁড়ে খাও আমার শরীর
জানো এই শরীরে প্রাণ আছে কিনা ?
জানো তোমার দেওয়া প্রতিটা যন্ত্রনায়  আমার কষ্ট হয় কিনা ?
তুমি হাসো আমাকে কষ্ট দিয়ে ,আর আমি হাসি
কারণ তোমরা যেটা হাতড়াও  আসলে সেটা শরীর নয় মৃতদেহ। 

No comments:

Post a Comment

এইটুকু আলোর জন্য

ঈশ্বরকে বলি ম্যাজিক চাই  বলি মানুষে ঘরে বন্ধ দরজার শহরে আলো চায় চায় শুভেচ্ছা ,চায় পবিত্রতা  আর  সত্যি , বহুবার ভেবেছি সিগারেটের আগুনে পুড়ে য...