Tuesday, May 7, 2019

ক্রাশ


ক্রাশ
............. ঋষি
=====================================
আমার মহল্লার মিতা বৌদি
আমার প্রথম  ক্রাশ।
কত বয়স মনে পরে না ,জুল জুল চোখে দেখা নামান্তর
বড্ডো পাকা ছেলে তাই না।
কি যেন ছিল সাজানো ফিগার ,অদ্ভুত গন্ধ স্নানের ঘরে
সত্যি বললে আজকে নগ্নতাও নগ্ন হয়ে যায়।
.
বিশাল  সাইজর  আঁকার পাতার উপরে  থরে থরে দাঁড়ানো বর্ণনা
শব্দ জটলা করে ,গুমোট জ্যাম নিজের ভিতর।
অজস্র নাম ,কিছু মনে পরে ,কিছু অগোছালো
সত্যি ক্রাশ শব্দটা পথচলতি ,
কোনো কিছু রেজাল্ট  বের হওয়ার আগেই শেষ হয়ে যায়।
আসলে  ঠিকানা হীন তালিকা ,কোনো অদৃশ্য ঠিকানা
ক্রমশ  ভঙ্গুর আমার ক্রাশেদের নাম।
মনে আছে বারবার ধিকিধিকি অর্গাজম কিনারায় দাঁড়ানো
সেই শ্যামলা কালো মেয়েটা ,মধুমিতা দি।
আজ ও গুণী জনের  যৌনতা শব্দে লজ্জা পায়
অথচ আমার মধু আজ যৌনতা মেশানো।
.
আজও যেমন ক্রাশ চুষতে চুষতে আমি তাকিয়ে
সামনে বসা ভদ্রমহিলা বড় বেশি চেনা।
পিছন ফিরে দেখি চেনা নামহীন অসংখ্য মুখের ফাঁকে দাঁড়িয়ে
পারি না ,পারি না  সেই অদ্ভুত গলার স্বর।
আসলে পুরোনো ক্রাশগুলো দিন নক্ষত্রে ট্যাস খেয়েছে
কিন্তু ক্রাশ শব্দটা আজও বেশ গা ছমছমে।   

No comments:

Post a Comment

এইটুকু আলোর জন্য

ঈশ্বরকে বলি ম্যাজিক চাই  বলি মানুষে ঘরে বন্ধ দরজার শহরে আলো চায় চায় শুভেচ্ছা ,চায় পবিত্রতা  আর  সত্যি , বহুবার ভেবেছি সিগারেটের আগুনে পুড়ে য...