Tuesday, February 13, 2018

হ্যাপি ভ্যালেন্টাইন ডে

হ্যাপি ভ্যালেন্টাইন ডে
,,,,,,,,ঋষি
★***************************************★
আমার প্রতিটা দিন ভ্যালেন্টাইন ডে
তোমার জন্য।
এখন সত্যি যদি কিছু থাকে এই দিনে তবে সেটা উদযাপন
কিন্তু চলন্তিকা আমার উদযাপন  তো তোমায় জুড়ে আমার প্রতিদিন।
আমার প্রতিটা স্বপ্নে, প্রতিটা স্পন্দনে তুমি আছো
এর থেকে বড় ভ্যাপলেন্টাইন আর কি হতে পারে।

কিন্তু আমি পারলাম না চলন্তিকা বিজ্ঞাপনী প্রচারে তোমাকে বলতে
ভালবাসি।
কিংবা সাজানো চকলেট ডে বা ল কিস ডেতে লোক দেখাতে
তোমাকে ভালবাসি।
শুধু আমার অন্তরের তৃষ্ণা ছুঁয়ে গভীর নদী
ক্রমাগত, পরিবাহিত।

আমার বলতে লজ্জা নেই আমি তো চুমু তোমায় রোজ খায় আমার স্বপ্নে
তোমার আখরোট ঠোঁটে জিভ ছুঁয়ে খঁজে পায় চকলেট টেস্ট।
তোমার গভীর চোখে চোখ রেখে খুঁজে পাই নিজের ঠিকানা
তার জন্য আমার কিস কিংবা চকলেট ডের দরকার নেই।
দরকার নেই রোজ ডের যেখানে শুধু সাজানো  সুগন্ধ
কারন আমার কাছে তুমি গোলাপের থেকে কম কোথায়।
আসলে কি জানো চলন্তিকা
আমার জংলী  প্রেমে কোন ভালোবাসার উদযাপনের দরকার নেই
দরকার শুধু তোমায় আরো, আরো  অনেক বেশি
শুধু আদর করবো  বলে।

আমার প্রতিটা সেকেন্ড ভ্যালেন্টাইন ডে
কারন প্রতিটা নিশ্বাসে তুমি ছুঁয়ে থাকো, জানি আমি জীবিত।
আমার স্পর্শ আলাদা মাত্রা পায় কারন তোমার ধুকপুক আমি শুনি
আমি শুনতে পাই তোমার আগমনী "ভালবাসা " আমার শিরায় শিরায়।
তুমি জানো  তুমি আমার ভ্যেলেন্টাইন
তাই তোমাকে আমার আলাদা করে জানাবার দরকার নেই  "হ্যাপি ভ্যেলেন্টাইন ডে"।

No comments:

Post a Comment

এইটুকু আলোর জন্য

ঈশ্বরকে বলি ম্যাজিক চাই  বলি মানুষে ঘরে বন্ধ দরজার শহরে আলো চায় চায় শুভেচ্ছা ,চায় পবিত্রতা  আর  সত্যি , বহুবার ভেবেছি সিগারেটের আগুনে পুড়ে য...