Wednesday, October 23, 2013

RISHI026@GMAIL.COM


### " লুকোনো পাপ " ###
লেখক : ঋষি
**************************************
বুকের ভিতরের শব্দ শুনতে পাও
কৈশোর পেরিয়ে প্রথম প্রেমে
তোমার পদশব্দ শুনতে পাও।
দেখতে পাও সেই সন্ধায়
লুকিয়ে চুমু খাওয়া আমাকে।
প্রথম পাপ
যেদিন নারী জড়িয়ে ধরেছি তোমাকে।

ভালোবাসি ভালোবাসি খেলতে খেলতে
কখন যে সন্ধ্যা হয়ে গেল।
তুমি বদলালে নারী বারংবার
হরেক রকম স্বপ্ন দিয়ে গেলে।
আজও আমি  স্বপ্নে ভিজি
দ্বিতীয় পাপ
আমি তোমায় ভালোবাসি আজও।

নারী কান পেতে শুনতে পাও
আমার হৃদয় ভাঙ্গার শব্দ।
তুমি দেখতে পাও
আমার পেরিয়ে আসা সময়ের
নারী তোমার বদলানো রূপ।
শেষ পাপ
নারী তোমার সৃষ্টি ছলনাময়ী রূপ।
***************************************

No comments:

Post a Comment

দিবারাত্রির কাব্য

আচ্ছা সত্যিকারের  ভালো আছি বলাটা এতটাই কি কঠিন  ? উত্তরের জানলা দিয়ে আচমকা ঢুকে পরে এক আঁচলা গরম হাওয়া উপলব্ধির ভাষা,ভাসতে থাকা ...