Thursday, January 16, 2014

rishi026@gmail.com

তুই ,আমি আর আমরা
........ ঋষি
নয় নয় করে কেটে যায় শীতলতা
আর আমি সাক্ষী থাকি তোর গোপন হৃদয়ের
জানলার পর্দায় হাওয়া লেগে নড়েচরে
আমি ব্যস্ত থাকি তোর প্রেমে
এমন ভাবেই কেটে যায় জীবন
তোর প্রেমে ,তোর প্রেমে ,তোর প্রেমে

নগর বন্দর ,জনকলোরব সব থাকে পাশে পরে
বুক পকেটে জমে নিস্তব্ধ  আকাঙ্খা তোর সাথে
তোর নোনতা ঠোঁটে জিভ ঠেকিয়ে পাই
বৈদ্যুতিক তরঙ্গ শরীরের উত্তপ্ত ধমনী
এ যেন কোনো মেঘে ঢাকা তারা
অমাবস্যার চাঁদ আমার প্রেমে

একসাথে এক কাব্য লিখব আমি
তুই থাকবি আমার কলমের গোড়ায়
পাতায় পাতায় ফুটবে তোর মুখ
অজন্তার গভীর ভাস্কর্য যেন জীবন্ত লিখনি
ফুটে উঠবে আমার পাশে ,আমার সাথে
তোর প্রেমে ,তোর প্রেমে ,তোর প্রেমে 

No comments:

Post a Comment

Bhalobasar manush

ভালোবাসার মানুষটা থেকে দূরে থাকাই ভালো  দূর থেকে তাকে ভালোবাসাই ভালো  বেশি কাছে এলে ভালোবাসা সিগারেটের মতো ফুরিয়ে যায়  এক সময় প...