Thursday, April 28, 2022

অশ্লীল অথচ তুমি



অশ্লীল অথচ তুমি


... ঋষি 




আজকাল ব্রার দোকানে ঢুকলে অবাক হয়ে যাই  

চারিদিকে ঝুলন্ত এত স্তন 

মেসার্স হোসিয়ারী থেকে মেয়েরা লাল দাম দিয়ে 

 নিজের সুবিধা মতো বুক খুঁজে নেয় ,

আজকাল মনে হয় না মেয়েদের বুক ওঠে না  সেরম করে 

সবই কেমন যেন টাইটফিট ব্রা।


.


তুমি তোমার স্তনদুটোকে দড়ি দিয়ে বেঁধে রাখো 

আমি জানতে চাই বারংবার কষ্ট হয় না ওদের ?

তুমি স্নানের ঘরে গিয়ে ওদের খুলে দেও 

ওরা বাচ্চার মতো খেলাধুলা করে ,

আমার জানার ইচ্ছা রইলো 

ওদের এমন দড়ি দিয়ে দমবন্ধ করে রাখলেও 

ওরা বাড়ে কি করে ?


.


এদিকে গরম প্রায় ছুঁইছুঁই বিয়াল্লিশ ডিগ্রি 

এরপর একটা বজ্র বিদ্যৎ  সহ বীর্যপাত দরকার 

এরপর নিয়ম কোটর সকাল হবে পৃথিবীর পাড়ায় গৃহস্থ্য বেশ্যালয়গুলো 

ছিমছাম শোবার ঘর হয়ে যাবে ,

তুমি বলছিলে আগামী সাত আটদিন আরও তাপমাত্রা বাড়বে 

আমি ভাবছি তোমার বুকের বাচ্চারা রাত্রে ঘুমোবে কি করে। 


.


গতরাতে এত অন্ধকার ছিল না 

ঘুম ছিল না তাই 

ধর্ষিত জ্যোৎস্ন্যা যোনি বিছিয়ে  শুয়ে ছিল আমার পাশে, 

বেজন্মা শিশুর মতো জীবন খুঁজছিল আমাকে 

আমি আঁকড়ে ধরেছিলাম তোমার বুক দু হাত দিয়ে 

তারপর কখন যেন ক্লান্ত হয়ে ঘুম এলো 

সকালে উঠে দেখি  ভিজে কন্ডোমের খামে তোমার রসসিক্ত  যোনি। 


.


আমি অশ্লীলতার সুখে লিখে ফেলেছি প্রেম 

এরপর সকালের গনগনে আগুন পেরিয়ে তোমার শরীরটা সিমেন্টের মেঝে খুঁজবে 

আমি খুঁজবো তোমার কাপড় ঢাকা বুকে তোমার বাচ্চাদের 

তুমি জানো বোধহয় প্রতিটা মুখোশের ভিতর বিষাদ বন্ধু 

আর বিষাদের ভিতর লুকনো যৌনতা আশ্রয় খোঁজে ,

বুঝতে পারি না যৌনবিমুখ লোক যদি সন্ন্যাসী হয় 

তবে রাত হলেই তুমি কেন চলে আসো আমার কাছে। 


  

No comments:

Post a Comment

এখনও বৃষ্টি আসে না

এখনও বৃষ্টি আসে না  এখনও থালা ভর্তি পসরা সাজিয়ে মেঘেরা সাজে নি  আসে নি তোমার শাড়ির আঁচলে সেই পুরোনো মায়াটুকু  সেই দীঘল চোখে এখনো ছায়া পরে নি...