Sunday, June 24, 2018

শয়তান আর দেবতা

শয়তান আর দেবতা
,,,,,,,ঋষি
,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,
আমার মাথায় মাঝে মধ্যে শয়তান বাসা বাঁধে
শয়তানেরর শোক,শয়তানের সুখ
শুধু রক্তমাংসের শরীর।
,
আমি এক টানে খুলে দি তোমার পরনে শাড়ী,বুকের কাপড়
তোমার খোলা বুকে হাত রেখে
তোমাকে মাংস ভাবতে থাকি।
তোমার নাভিপথ, উত্তাল মাংসপিন্ডগুলো তখন আমার খাদ্য
দুহাতে মুচড়িয়ে
আমি আনন্দে ভাসতে থাকি।
তোমার যোনিপথ তখন মাতাল কোন গুহা,পাতালের প্রবেশদ্বার
আমি প্রবেশ করি যেন মাংসলোভী অসুর।
আর তারপর
আমার ঘোর ভেঙে যায়,তুমি দুহাতে জড়িয়ে আমাকে
আমি তোমার স্তনের পাশে ঘুমন্ত শিশু
আঁকড়ে ধরি তোমায় স্বপ্নে।
,
আমার মাথায় ঠিক তখন দেবতা বাসা বাঁধে
দেবতার ইচ্ছা,দেবতার প্রেম
তোমার কপাল চুমে, তোমার মাথায় হাত বুলোতে থাকে।

No comments:

Post a Comment

এইটুকু আলোর জন্য

ঈশ্বরকে বলি ম্যাজিক চাই  বলি মানুষে ঘরে বন্ধ দরজার শহরে আলো চায় চায় শুভেচ্ছা ,চায় পবিত্রতা  আর  সত্যি , বহুবার ভেবেছি সিগারেটের আগুনে পুড়ে য...