Tuesday, June 19, 2018

ভালোবাসি ডট কম

ভালোবাসি ডট কম
,,,,,,,,,ঋষি
,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,

তোমার শহরে ছারপোকার বাস
আমার ভয়, তোমার স্বপ্ন  অভিঘাত।
দশক শুন্য ছাপাতন্ত্রের প্রেম
তোমার যোনিতে আমার সবুজ অভ্যাস।

তোমার স্বপ্ন আমার স্বপ্ন হোক
সময় জুড়ে কালিমাখা এই শোক।
সস্তা কামড়ে সতীত্ব হাহাকার
সমাজ শব্দে অন্ধকারের এক রোগ।

তোমার ঠোঁটেতে ঘুম ভাঙা এই ভীড়
রক্ত সময়ে নীরব কিছু রঙ।
বুকের সাথে বুক ঠেকিয়ে বাঁচা
সহবাস নয় ভালোবাসি ডট কম।

আমার শহরে শপথের ল্যাম্প পোস্ট
তোমার শুধু আশ্রয়ের বাসা বাঁধা।
আবাল সময়ে ঘুরছে ভাগারি ভূত
সস্তা নাটকে ছদ্মবেশী সাজা।

আমার শহরে ইমম্যাচিওর রঙ
সময় আগলে পুরনো জানলায় জং।
নগ্ন হৃদয়,নগ্নতার এই লোভ
একলা বাঁচা সাজানো পরিশ্রম।

No comments:

Post a Comment

এইটুকু আলোর জন্য

ঈশ্বরকে বলি ম্যাজিক চাই  বলি মানুষে ঘরে বন্ধ দরজার শহরে আলো চায় চায় শুভেচ্ছা ,চায় পবিত্রতা  আর  সত্যি , বহুবার ভেবেছি সিগারেটের আগুনে পুড়ে য...