Sunday, February 23, 2014

rishi026@gmail.com

আমি আর আমি
............ ঋষি

আমি আর আমি
সত্যি আমরা মুগ্ধ আমাদের প্রেমে ।
যেদিন জ্যোৎস্না আসে ,যেদিন আসে না
তবু তো রাত্রি আসে ।
তেমনি বদলায় আর বদলানো জীবনে
সেই আমিকেই সবাই বড় ভালোবাসে ।

কিছুটা পথ চলে যাওয়ার পরে
কি তুমি পাবে ,নিজেকে ।
কষ্টে কাঁদবে ,জীবনে হাসবে
কার জন্য নিজের ।
তাইতো বলছি আমি আর আমি
সত্যি আমরা মুগ্ধ আমাদের প্রেমে  ।

যদি যেতে হয় চলে যাবে তুমি
যদি পেয়ে থাকো নিজেকে তুমি ।
তবে কি হবে
কে পাবে আর কে যাবে ।
সেই তোমার তুমি আর তুমি
সেই ফিরে আসো তুমি আমিতেই ।

এই তুমি শব্দটাকে
সবাই নিজের মতো ভালোবাসে ।
আসলে আমার আমিকে
ছাড়া যায় না ,ভোলাও না  ।
তাইতো বলা আমি আর আমি
সত্যি আমরা মুগ্ধ আমাদের প্রেমে ।

No comments:

Post a Comment

পঁচিশে বৈশাখ

যে শহরে তুমি নেই সেখানে তোমার  উদ্‌যাপন  হয় সকলে ছবি সাজায় , ধুপ জ্বালে, গলায় রজনীগন্ধা হারমোনিয়াম বাজে,স্যোসাল লাইভ,মঞ্চ গানে, গাঁথায় পঁচিশ...