Friday, May 5, 2017

মারান্তক গরম

মারান্তক গরম
............ ঋষি
==========================================
মারাত্নক গরম
এই সময় আই ওয়ান্ট আ কোল্ড কফি উইথ লাভ।
মারাত্নক বললে স্যানোরিটা
এই শহরে বাকিটুকু টুকু তুমি সহজলভ্য কিন্তু লাভ।
নিদারুন দিনে খালি পায়ে  হেঁটে আসছি আমি আজন্মকাল
কিন্তু আমার খালি পা কারণ বাউলী ভেজানো দুপুর।
.
মারান্তক গরম
আই ওয়ান্ট এ এসি রুম উইথ আ লাভলী সফ্ট পিলো।
স্যানোরিটা তুমি যেকোনো হোটেলে পেয়ে যেতে পারো সাজানো সম্ভ্রম
হয়তো মখমলি পারফর্মেন্স।
কিন্তু সফ্ট
আমার ভিতরে কোটি মাইল মাইল শুয়ে থাকা একটা শহর।
মৃত নাগরিক আমি তোমার সহর্ষ শহরের  ঝুলে থাকা সাজানো মাধুর্য
আমার উপস্থিতি ডুবে আছে তোমাতে স্যানোরিটা।
তবু  শুনে রাখো তুমি সেই বব ডিলনের গান
" Well, in my time of dying don't want nobody to mourn
All I want for you to do is take my body home "
.
মারান্তক গরম
এই সময় আই  ওয়ান্ট এ গ্লাস অফ ওয়াটার উইথ পিস্।
মারান্তক বললে স্যানোরিটা
এই শহরে ,এই সভ্যতা ,এই সময়ে খুব সহজলভ্য তুমি আর ব্যবসায়ী বিনিয়োগ।
নিদারুন সময়ের দরজায়  দুপুর রৌদ্রে তুমি সরাসরি মিস থেকে আধা-ভার্জিন
এটা সত্যি ,এটা সহজ ,এটাই সময় নিদারুন দিনে।

No comments:

Post a Comment

Bhalobasar manush

ভালোবাসার মানুষটা থেকে দূরে থাকাই ভালো  দূর থেকে তাকে ভালোবাসাই ভালো  বেশি কাছে এলে ভালোবাসা সিগারেটের মতো ফুরিয়ে যায়  এক সময় প...