Friday, January 29, 2021

তোমার কবিতা



তোমার কবিতা
.. ঋষি 

অনবদ্য প্রেমের ভাষায় কবিতা লিখবো 
অনবদ্য সময়ের গানে কবিতা লিখবো 
একটা কবিতা লিখবো শুধু তোমার জন্য। 
.
তোমার প্রতিটা কথায় কবিতা লিখবো 
তোমার কন্ঠস্বরের কবিতা লিখবো 
একটা কবিতা শুধু তোমার জন্য লিখে যেতে চাই। 
.
প্রতিটা প্রথম দেখায় আমি কবিতা লিখবো 
তোমার ভীষন রাগ হলে কবিতা লিখবো, 
একটা কবিতা শুধু তোমার গভীরে লিখতে চাই। 
.
প্রতিটা একলা রাতে তোমায় ছাড়া কবিতা লিখবো 
প্রতিটা বৃষ্টি দিনে একলা ফুটপাতে কবিতা লিখবো 
একটা কবিতা তোমায় জুড়ে শহর লিখতে চাই। 
.
প্রতিটা মনখারাপে কবিতা লিখবো 
প্রতিটা সংগমে তোমায় নিয়ে কবিতা লিখবো 
একটা কবিতা শুধু তোমার গভীরে আমি লিখতে চাই।
.
প্রতিটা দিন, মুহুর্তে আমি কবিতা 
প্রতিটা রাতের আকাশে আমি কবিতা লিখবো 
একটা কবিতা তোমায় ভালোবেসে আমি লিখতে চাই।  



No comments:

Post a Comment

তবু ভোট দি

এক একটা নির্বাচন আসে  আমাদের নির্বাসিত জীবন আরও ভয়ানক গরীব হয়ে যায়  আমাদের খিদে পায়  অথচ ভোটের বুথে খিদের কোনো চিন্হ নেই , খিদে না খিদের মতো...