Wednesday, December 4, 2013

RISHI026@GMAIL.COM


### " ইচ্ছে করে " ###
লেখক : ঋষি
*************************************
রূপসী তোমার রূপ আমি দেখি
কিন্তু রূপের স্পর্শ আমি পাই না।
জানো আমার ঈর্ষা হয়
যখন তোমার চোখের কাজলে স্বপ্ন ছোঁয়া,
একটা আদুরে লিপস্টিক তোমার ঠোঁট স্পর্শ করে।
যখন তোমার নগ্ন শরীর অন্তর স্পৃহায়
তুমি আয়নায় দেখো  নিজেকে।
যখন বিছানার চাদরে অন্ধকার তোমায় জড়ায়
মিশিয়ে রাখে নিজের সাথে।
সকালের আলোয়  শুধু  জানো
অনেক দুরে আমি ,তোমায় দেখি।
কিন্তু আমার ঈর্ষা হয় বিশ্বাস করো
যখন দেখি হাওয়া তোমার চুল স্পর্শ করে।
যখন বাথরুমের শাওয়ারের জল
নদীর মতো প্লাবিত করে তোমাকে।
তোমার ঠোঁটে ,মুখে ,তোমার নরম বুকে
মনে হয় তখন জল মুখ ঘষে।
কিন্তু আমি এক প্রেমিক কবি
বারে বারে পাতায় পাতায় লিখে চলি তোমাকে।
কিন্তু জানো রূপসী আমারও  ইচ্ছে করে
তোমার পাশে থাকি ,, স্পর্শ করি তোমাকে।
*****************************************

No comments:

Post a Comment

সম্পর্ক

বারংবার যাওয়া-আসা থাকে যেখানে সেটা সম্পর্ক না , সম্পর্ক একটা চলতে থাকা প্রসেস ,একটা সিস্টেম  যেখানে আসার রাস্তা থাকে ,যাওয়ার থাকে না  যেখান...