Saturday, December 7, 2013

RISHI026@GMAIL.COM


### " অন্ধ রাত্রি " ###
লেখক : ঋষি
*************************
ঘুমটা ভেঙ্গে গেলো অসময়ে
অন্ধকার রাত্রে শুধু ঘড়ির শব্দ।
আর সারা ঘরে অন্ধকার মাখামাখি
আমি তুমি কাছাকাছি।
কিন্তু কি যেন এক অসময়ের ব্যাথা
লুকোনো কিছু কথা
বমির মত আটকে আছে শরীরে।
বলছি বলছি করেও বলা হয় নি তোমায়
মন তোমায় আমি চেয়েছি বহুবার।
বহুবার তোমার শরীর আমি খুঁড়েছি
শব্দহীন কেঁচোর মত।
রক্তমাংসের শরীরে এক অপরিসীম স্নেহ
আমি জড়িয়ে ধরেছি হাজারোবার।
কিন্তু বলি নি কখনোও
আমার মন তুমি সুন্দরী জোত্স্নার মত।
জানলার রেলিং বেয়ে রুপোলি জোত্স্না
বিছানার চাদরে স্বপ্নিল ভাঁজ
আমি দেখছি তোমায় মন।
আমার মত করে তোমায় সাজিয়ে নিচ্ছি
আমার দুচোখে এক রঙিন মায়া।
এক ম্যাজিক আমার জীবনে
মন তুমি ,আমার তুমি।
***************************

No comments:

Post a Comment

পঁচিশে বৈশাখ

যে শহরে তুমি নেই সেখানে তোমার  উদ্‌যাপন  হয় সকলে ছবি সাজায় , ধুপ জ্বালে, গলায় রজনীগন্ধা হারমোনিয়াম বাজে,স্যোসাল লাইভ,মঞ্চ গানে, গাঁথায় পঁচিশ...