Saturday, November 8, 2014

RISHI026@GMAIL.COM

আসলে ভালোবাসা
.............. ঋষি

আসলে ভালোবাসার কোনো  ইট ,পাথর নেই ,সময় নেই
মাঝে ,মাঝে আমার এমন মনে হয়।
যেদিন বৃষ্টি আসে ,যেদিন আসে না ,কোনদিন ,একমুহূর্ত
আমি তোকে ছাড়তে পারি না।
যেদিন তোর কথা হয় ,যেদিন হয় না
তবু আমি তোর সাথেই কথা বলি সবসময়
আসলে ভালোবাসা ছাড়া জীবন হয় না।

সেদিন তুই বললি ভাব আমি কোনো কল্পপরী
আমি হাসলাম ,ভীষণ হাসলাম।
ভিজে সিফন শাড়িতে তোর হৃদয়ের গন্ধ
ভিজে মাটিতে তোর শরীরের গন্ধ।
আমি পাগল হলাম ,আমি জীবিত হলাম
ভীষণ কাঁদলাম তোকে জড়িয়ে।
তুই চলে গেলি ,আমি যেতে দিলাম না
তোকে বন্দী রাখলাম হৃদয় ঘরে।
তোকে ভিজিয়ে রাখলাম সময়ে ঘরে
আসলে ভালোবেসে কখনো শুকনো হয় না ।

আসলে ভালোবাসার কোনো পরিচয় নেই ,সীমানা নেই
সে আটলান্টিকের গভীর জলে তোর চোখ,
সে সময়ের অসীম শরীরে হৃদয়ের গন্ধ।
আমি  তোকে ছাড়তে পারি না
আমি তোকে একা রাখতে পারি না।
তাইতো তোকে জড়িয়ে ধরি বারংবার ভালোবেসে
কিন্তু কতটা ভালোবাসি তোকে বলতে পারি না। 

No comments:

Post a Comment

Bhalobasar manush

ভালোবাসার মানুষটা থেকে দূরে থাকাই ভালো  দূর থেকে তাকে ভালোবাসাই ভালো  বেশি কাছে এলে ভালোবাসা সিগারেটের মতো ফুরিয়ে যায়  এক সময় প...