Thursday, November 20, 2014

RISHI026@GMAIL.COM

পরী হ্যা তু
......... ঋষি

মন তোকে ভালোবাসার মুহুর্তে
তুই বলিস পরী হু ম্যা।
সত্যি দিন পরী ,রাত পরী ,হৃদয় পরী
সর্বপরি  বেঁচে থাকার পরী,আমার হাসার পরী।

রাতের স্বপ্নে চোখের তারায় আটকে থাকে রৌদ্র
কোনো নীল চোঙে ঠোঁট রেখে শব্দহীন আমি।
এই সময় ,অসময়  অনেকদূর কোথাও
তোর নিংড়ানো হৃদয় ভুলভুলিয়া।
আমি হারিয়ে যায় অলি গলি বেয়ে তোর স্পন্দনে কোথাও
আমি বাঁচতে চাই ,হাসতে চাই
নীল রঙের রঙিন সমুদ্র।
তুই এগিয়ে আসিস আমার  দিকে
ডান হাতের তর্জনী আমার দিকে  দেখিয়ে বলিস
পরী হু ম্যা।

পরী হয়ে যাস ,ঘুম ভেঙ্গে যায়
কাঁচ ভেঙ্গে যায় টুকরো টুকরো অনুভূতির কাঁচ।
ফুটে যায় হৃদয়ের দেওয়ালে রক্তাক্ত মানচিত্র দৈনন্দিন
আমি একা ফুটপাথে পরী হ্যা তু। 

No comments:

Post a Comment

Bhalobasar manush

ভালোবাসার মানুষটা থেকে দূরে থাকাই ভালো  দূর থেকে তাকে ভালোবাসাই ভালো  বেশি কাছে এলে ভালোবাসা সিগারেটের মতো ফুরিয়ে যায়  এক সময় প...