Thursday, November 6, 2014

rishi026@gmail.com

ভয়
....... ঋষি

ভয়ের অর্থটা আমি বুঝেছিলাম
যেদিন তোকে ভালোবেসেছিলাম।
আসলে মৃত্যুকে সবাই ভয় পায়
আসলে জীবনে সবাই বাঁচতে চায়।
ভালো শব্দের উপলব্ধির আশায়
অন্ধকারকে সবাই ভয় পায়।

তুইও ভয় পাস মন
আমার হৃদয়ের গন্ধটা তোর অপছন্দ। .
তুই জড়িয়ে থাকতে ভয় পাস
ভয় পাস বুকের রক্তের স্পন্দনে প্রেমের কবিতায়।
তাই আমায় আঁচড়াতে থাকিস
তাই আমায় নগ্ন করিস পৃথিবীর আঁধারে।
আমাকে তুই একলা করতে ভালোবাসিস
কারণ তুই ভীষণ একলা আমার মতো।

আমি বুঝি আর হাসি ,ভীষণ হাসি
তুই আমার থেকে দূরে পালাস আমি স্তব্ধ হয়ে দেখি,
তুই আমায় আঁচড়াতে থাকিস ,আমি ভালোবাসি।
আসলে তুই  আঁচড়াস নিজেকে
তোর বুকের পাথরে জমে থাকা স্মৃতিদের ভিড়ে ,
আমি বুঝি ,আমি একলা হয়ে যায়। 

No comments:

Post a Comment

Bhalobasar manush

ভালোবাসার মানুষটা থেকে দূরে থাকাই ভালো  দূর থেকে তাকে ভালোবাসাই ভালো  বেশি কাছে এলে ভালোবাসা সিগারেটের মতো ফুরিয়ে যায়  এক সময় প...