Tuesday, November 11, 2014

RISHI026@GMAIL.COM

তোকে ছিঁড়ে দেখবো
............. ঋষি

তোকে ছিঁড়ে দেখবো একদিন
ওবুকে রাখা অজস্র যন্ত্রণার মাঝে।
খুঁজে দেখবো নিজেকে
কোথায় আমি ,কতটা যন্ত্রণার।

আসলে আমার কাছে ভীষণ স্পর্শীল তুই
সকালে ঘুম থেকে উঠি আমার শিয়রে তুই,
হাজারো কাজের ফাঁকে আমাকে জড়িয়ে রাখিস তুই।
বিকেলে চায়ের কাপে তোর ঠোঁট
তোর উত্তাপ আমার বুকে।
আমি হাঁটি ,তুই হাঁটিস আমার পাশে
হাঁটতে থাকি
গ্রাম থেকে শহর ,শহর থেকে দেশ তারপর বিদেশ।
সময়ের সাথে সময়ের ঘড়িতে আমার চামড়ায় ভাঁজ
সিগারেটের প্রতি রিং - এ তুই ভাসতে থাকিস ,
আর আমি হাসতে
তুই তো আছিস আমার পাশে।

তোকে ছুঁয়ে দেখব একদিন
এক নিশ্বাসে তোর হৃদয়ের চোরা কুঠরিতে খুঁজবো
আমার লুকোনো হৃদয় ,
কেমন আছে সে ,কেমন তোর সাথে। 

No comments:

Post a Comment

Bhalobasar manush

ভালোবাসার মানুষটা থেকে দূরে থাকাই ভালো  দূর থেকে তাকে ভালোবাসাই ভালো  বেশি কাছে এলে ভালোবাসা সিগারেটের মতো ফুরিয়ে যায়  এক সময় প...