Wednesday, November 5, 2014

RISHI026@GMAIL.COM

একটা দিন
.............. ঋষি

একটা দিন বাঁচবো
জানলার গ্রিলের বাইরে খোলা আকাশ।
ফুটপাথ ধরে হেঁটে যাবো  তোর হাত ধরে
অজানা স্টপেজে একলা হেঁটে যাব অজানা ঠিকানায়।
যখন খুশী ,যেমন খুশী
একটা দিন কিছু মুহুর্ত্য তোর আমার
আমাদের স্বপ্নের শহরে।

প্রেমের রূপ ধরে মাটির ভাঁড়ে চা
তোর ঠোঁট ছুঁয়ে আমার উষ্ণতা।
কিছু সময় তুই ছুঁয়ে যাবি ,কিছুক্ষণ আমি
নির্বাক দৃষ্টিতে পাতার পর পাতা।
পুরোটাই শুধু কবিতা
শুধু স্বপ্ন আগুনে পুড়ে ছাই জ্বলন্ত চিতার বাইরে
আমি তোকে ছুঁয়ে যাব গভীর প্রেমে।

একটা দিন কিছু মুহুর্ত্য
তোর হাত ধরে আমার জীবন্ত শহরে।
অলিগলি ঘুরে মেঘলা আকাশ
আমার হাতে সিগারেটের রিং তোকে ছুঁয়ে যাবে।
আলতো করে আমার কবিতায়
একটা দিন লিখবো তোকে ভালোবসে
আমার কবিতা। 

No comments:

Post a Comment

Bhalobasar manush

ভালোবাসার মানুষটা থেকে দূরে থাকাই ভালো  দূর থেকে তাকে ভালোবাসাই ভালো  বেশি কাছে এলে ভালোবাসা সিগারেটের মতো ফুরিয়ে যায়  এক সময় প...