Wednesday, November 12, 2014

RISHI026@GMAIL.COM

সেই মেয়েটা
............ ঋষি

আমি যে মেয়েটাকে ভালোবাসি
সে তুই নোস ,তোর মতো দেখতে অন্য কেউ।
প্রশ্ন করিস না ,কেমন সে
তোকে বলবো না ,
শোন সেই মেয়েটা তোর মতো দেখতে অন্য কেউ.

প্রশ্ন করিস না ,উত্তর দেব না
তাকে আমি কতটা ভালোবাসি।
শুধু জানি এই যে বেঁচে আছি ,এই হৃদস্পন্দন
শুধু তার জন্য।
আমার রাত্রি বিছানার শেওলা রঙের যে চাদর
তার জোত্স্নায় আমার স্বপ্ন সে।
আমার জীবনের ফুটপাথে ওয়ান ওয়ে ধরে যে হাঁটা
আমার সাথে সবসময়  থাকে সে।
ক্যাকটাসের অনুভূতির আগুনে যে জ্বলন্ত রক্ত
তার উত্তর সে।
তোকে বলতে যাব কেন ,কে সে
আর কতটা আমার।

আমি যে মেয়েটাকে ভালোবাসি
সে তুই নোস ,তোর মতো দেখতে অন্য কেউ।
প্রশ্ন যদি করতে হয় ,নিজেকে কর
তোকে বলবো না
শোন তোকে ভালোবাসি ,সেই মেয়েটাকে বলবো। 

No comments:

Post a Comment

Bhalobasar manush

ভালোবাসার মানুষটা থেকে দূরে থাকাই ভালো  দূর থেকে তাকে ভালোবাসাই ভালো  বেশি কাছে এলে ভালোবাসা সিগারেটের মতো ফুরিয়ে যায়  এক সময় প...