Sunday, November 2, 2014

RISHI026@GMIL.COM

হ্যালো সময় বলছি
............ ঋষি

হ্যালো আমি সময় বলছি
বাস্তবিক অপেক্ষায় ছিলাম বহুদিন।
ওপাশে সেই নিয়মে বাঁধা ছকে কেউ বলে চলেছে
অবিরত
কৃপা লাইনে পে রেহিয়ে ,আপকা কল প্রতিকসামে হ্যা।

এখন কথা হলো কিসের লাইনে
আমি তো লাইনে দাঁড়ায় না বহুদিন হলো,
আমি ছেড়ে রেখেছি আমার ভাবনাদের অসীম আকাশে।
আমি ট্রাই করি না বহুদিন হলো
আমি যে ভেসে বেড়ায় আঁচড়ের ঠিকানায় সময়ের ভিড়ে।
হাসি পাই আজকাল এই শব্দ জব্দের দরজায়
অকাল অসময়।

হ্যালো আকাশে মেঘের মাঝে বৃষ্টি
মোবাইল স্ক্রিনে ধরা দেয় আমার সময়ের নাম,
কি রে ফোন করেছিলি ,একটু ব্যস্ত ছিলাম।
এখন কথা হলো
আমিও ছিলাম অপেক্ষায় সময় তোর স্পর্শের।
আমিও অন্তরে ওপাশে সত্যির আকাশে
আমার ভাবনার সাথে হু হু মিল ,,,সময়
সে কি বদলে যায়   ............. ।

হ্যালো আমি সময় বলছি
বাস্তবিক শক্ত স্পর্শ ছিল অসীম আঁধারে।
আমি কলটা ধরি নি সময় শুনছে
অবিরত
জো নাম্বার আপ ট্রায় কররেহে হে ওহ দুসরে কলমে  ..... ।


  

No comments:

Post a Comment

Bhalobasar manush

ভালোবাসার মানুষটা থেকে দূরে থাকাই ভালো  দূর থেকে তাকে ভালোবাসাই ভালো  বেশি কাছে এলে ভালোবাসা সিগারেটের মতো ফুরিয়ে যায়  এক সময় প...