Monday, August 28, 2017

ক্রিমসন রঙের স্বপ্ন

 ক্রিমসন রঙের স্বপ্ন
........... ঋষি
===============================================
যুবক অনাবিল কণ্ঠে খুলে চলেছে মেয়েটাকে
কি ভালোবাসতে জানে মেয়েটা !!!!
মেয়েটার নরম ঠোঁট ,,আদুরে স্পর্শ ,,ঠিক কতটা গভীর
যুবক খুব সহজেই বর্ণনায় ব্যস্ত মেয়েটার।
বন্ধুদের কাছে সে রোমিও
অথচ সেই মেয়েটার কাছে সে বিশ্বাস ,,ভালোবাসা।

যুবকের আদরের ব্যাখ্যান
ঠিক কোথায় কোথায় তার হাতটা ঘুরছিলো।
আর আমি দেখিলাম ক্রমশ ফ্যাকাশে হয়ে যাচ্ছে মেয়েটার মুখ
আর তার ক্রিমসন রঙের স্বপ্নে তখন  পচা গন্ধ।
যুবক আরো নিচে নামছে ক্রমশ
আর আমি ভাবছি মেয়েটার চোখে গড়িয়ে নামছে  লজ্জা।
আমার প্যাস্টেল হৃদয়ের দংশনে সারা সাদা পাতায় তখন হিজিবিজি রং
ক্রমশ গুলিয়ে যাচ্ছে ,গুলিয়ে উঠছে শরীর।
যুবকের মুখে তখন ইউক্যালিপটাস আর ল্যাভেন্ডারে মাখামাখি  যৌনতা
আর আমার প্রতিবিম্ব তখন মেয়েটার মুখ
ছিঃ ভালোবাসা এত লজ্জার !!!!

যুবক অনাবিল কণ্ঠে বর্ণনায় ব্যস্ত মেয়েটার শরীর
আর আমার চোখে তখন আগুন
ক্রমশ ছড়িয়ে পড়ছে লাল আকাশে মেয়েটার নীল গুঁড়ো গুঁড়ো স্বপ্ন
স্বপ্ন ভাঙলে বোধ হয় তার রং লাল।
সেই যুবক তখন হাসছে
আর মেয়েটা ক্রমশ ফ্যাকাশে হতে হতে নষ্ট।

No comments:

Post a Comment

তবু ভোট দি

এক একটা নির্বাচন আসে  আমাদের নির্বাসিত জীবন আরও ভয়ানক গরীব হয়ে যায়  আমাদের খিদে পায়  অথচ ভোটের বুথে খিদের কোনো চিন্হ নেই , খিদে না খিদের মতো...