Saturday, September 28, 2013

RISHI026@GMAIL.COM


### " প্রেমের ছোঁয়াই " ###
লেখক : ঋষি
******************************
আমার প্রেমের শেষ নেই
প্রেম যেন ঝরে শরতের বাতাসে
কখনো কাশফুল ,কখনো নারীরূপী হয়ে।
অন্ধকারে ঘরের দেওয়ালে
ছায়ার চলচিত্র হৃদয় কোনে
সেখানেও বাড়ানো হাতে হাত তোমার।
নিস্তব্ধ আমিত্বের মাঝে বাঁধা কবিতায়
সাদা পাতায় আঁচড়
ঝরতে থাকে প্রেম রক্ত বৃষ্টি হয়ে।

আমার প্রেমের কোনো শুরু নেই
যেখানেই প্রকৃতি সেখানেই প্রেম।
সন্ধ্যার করুনায় ১০ তলার ছাদের ধারে
আমার প্রেম থাকে অপেক্ষায়।
আমি আসি ,ধরা দেয়
আমি ওপর থেকে নেমে আসি
হাওয়ায় ,হাওয়ায়,হাওয়ায়  ...........
আমার প্রেম সঙ্গে থাকে প্রেমের
ছোঁয়াই,ছোঁয়াই,ছোঁয়াই  .............
********************************

No comments:

Post a Comment

তবু ভোট দি

এক একটা নির্বাচন আসে  আমাদের নির্বাসিত জীবন আরও ভয়ানক গরীব হয়ে যায়  আমাদের খিদে পায়  অথচ ভোটের বুথে খিদের কোনো চিন্হ নেই , খিদে না খিদের মতো...