Monday, September 2, 2013

RISHI026@GMAIL.COM

##### " মৃত্যুর ওপারে  " #####
*****************************************************
একদিন তো চলে যাব আমি
এই গোলকের আলোড়ন ছেড়ে ,তোমায়  ছেড়ে।

দেওয়ালে ঝোলানো তোমার আমি
হৃদয়ে রাঙানো তোমার আমি।
পুরনো কাগজের দরে আমার  কবিতা
আমার হৃদয়ের কথাগুলো।
সেদিনও কি মন আমায় মনে রাখবে  .......

সেদিনও কি সকালে আমার মুখ দেখে
তুমি বলবে সুন্দর দিন।
আমাকে যেমন জড়িয়ে থাক তুমি
আমার স্মৃতিগুলোকে এমনি জড়িয়ে রাখবে।
সেদিন ও কি আমায় ভালবাসবে মন   ...........

আমার ফেলে রাখা অ্যাশ ট্রেটা টেবিলের ওপর
সেদিনও কি এমনি থাকবে।
আমার তোমার একসাথে ছবিগুলো
আমাদের একসাথে কাটানো নুড়িগুলো
সেদিনও এমন যত্নে সাজিয়ে রাখবে   .......

একদিন তো চলে যাব আমি
ও মন সেদিনও তুমি ভালোবাসবে তো আজকের মতো।

***********************************************************

No comments:

Post a Comment

তবু ভোট দি

এক একটা নির্বাচন আসে  আমাদের নির্বাসিত জীবন আরও ভয়ানক গরীব হয়ে যায়  আমাদের খিদে পায়  অথচ ভোটের বুথে খিদের কোনো চিন্হ নেই , খিদে না খিদের মতো...