Thursday, September 19, 2013

RISHI026@GMAIL.COM


### "কি সুন্দরী তুমি " ###
লেখক : ঋষি
***********************************************
হাওয়ার আদরে তোমার চুল উড়ছে
এই তো কাছে দাঁড়িয়ে তুমি।
আকাশের চাঁদের পানে চেয়ে দেখি
নক্ষত্ররা গোল মিটিঙে বসেছে
সবাই শুধু তোমার কথা বলছে।
আমি অবাক হয়ে ভাবছি
কি সুন্দুরী তুমি
জোত্স্নার নীল আলো আমার চোখে
তোমার প্রেমে মুগ্ধ আমি।

তোমার শেওলা রঙের শাড়ির আঁচলে
জোত্স্নার  জারিজুরি ,কাটাকুটি
তুমি হাসছো ,হাসছো আমার চোখে।
আকাশের চাঁদে আজ পূর্ণতা
সেই আলো জড়িয়ে তোমার মুখে।
নেমে যাচ্ছে তোমার থুতনি বেয়ে তোমার শরীরে
অসাধারণ এক কবিতার মতো
আমি ছুয়ে যাচ্ছি তোমায়
ভেসে যাচ্ছি জোত্স্নার আলোয় তোমার বুকে।
**************************************************

No comments:

Post a Comment

তবু ভোট দি

এক একটা নির্বাচন আসে  আমাদের নির্বাসিত জীবন আরও ভয়ানক গরীব হয়ে যায়  আমাদের খিদে পায়  অথচ ভোটের বুথে খিদের কোনো চিন্হ নেই , খিদে না খিদের মতো...