Friday, September 6, 2013

rishi026@gmail.com

##### " আমার মন  " #####
লেখক : ঋষি
*******************************************
আমার নারীকে আমি দেখি মনের মাঝে
সে এক অদ্ভুত নীলিমায় জোত্স্নার পথে হেঁটে আসে
আমার দিকে
দুহাত দিয়ে জড়িয়ে ধরে আমায়
আমার সারা শরীরে তার তরল স্পর্শ
সকালের নরম রৌদ্র  মাখা তার সারা শরীরে
অদ্ভুত এক মায়া জড়ানো
আমাকে সেই মায়ায় চান করিয়ে
হাসতে বলে
তখন এক তৃপ্তি  নেমে আসে আকাশ থেকে
আমি ভিজতে থাকি তার সাথে
তার হাসিতে
তার দুচোখে এক স্বপ্নের নদী
আমি সেই নদীতে ভাসায় আমার প্রেমের তরী
আমি ভাসতে থাকি তার সাথে
আমি হাসতে থাকি তার স্পর্শে
সে আমার নারী ,আমার  মন
থাকে প্রতিক্ষণে আমার সাথে**

***********************************************

No comments:

Post a Comment

তবু ভোট দি

এক একটা নির্বাচন আসে  আমাদের নির্বাসিত জীবন আরও ভয়ানক গরীব হয়ে যায়  আমাদের খিদে পায়  অথচ ভোটের বুথে খিদের কোনো চিন্হ নেই , খিদে না খিদের মতো...