Wednesday, December 3, 2014

RISHI026@GMAIL.COM

আদুরে আগামী
............ ঋষি
রোজকার সকালে তোর ঠোঁট ছুঁয়ে
তোর কপালে সুপ্রভাত সূর্যের আলো.
আমি ছুঁয়ে যায়
তোর বিস্তির্ন্য বুকের পলিতে
আমার উষ্ণতায়  আদিম স্নেহ।

তোকে ভালোবেসেছি সূর্যের আগুনে চান করে
নিজেকে পুড়িয়েছি কামারের আগুনের ধারালো রক্তে।
নিজের হৃদয়ের বিছানায় আমার অজান্তে
তোকে আদর করেছি ,জড়িয়ে ধরেছি বহুবার।

হৃদয়ের গভীরে ভীষণ যত্নে  তোকে সাজিয়েছি
কনে দেখা আলোয়।
নিজের মতন কবিতার পটে তোর ছবি
আমার গভীর প্রেমের অহংকারে।

আজ ,নয় কাল নয় গোটা আগামী
আমার কল্পনায় তোর প্রেমের রঙের আদুরে ঢল
সাদা পাতায়।
তোর  নাভির উষ্ণতায় সদ্য ফোঁটা পদ্ম
ধন্য হলো ভালোবাসার কোমলতায় । 

No comments:

Post a Comment

bhabnar shohor

এই পারদের বেলায় প্রস্তাবিত শহরে স্লোগান দিন বদলাবার  যেখানে পিচ গলছে ,মানুষ গলছে ,গলছে রাতের বিছানায় ভাবনা  গড়িয়ে নামছে ঘাম  সব কিছু কেমন হা...