Sunday, December 7, 2014

rishi026@gmail.com

আমার হৃদয়
................ঋষি

তোকে ভালোবাসি
কোনো কারণ নেই ,কারণের দরকার নেই,
ভালোবেসে ভালো আছি তাই।
এক ঝাঁক পায়রার মতন সোনালী রৌদ্র,
চোখেমুখে মেখে ,সারা শরীরে অদ্ভূত তৃপ্তি
তোকে ভালোবাসি।

তোর শরীরের গন্ধে আমার আকাশী ঘুঁড়ি
একমুঠো অস্তিত্ব তোকে ছুঁয়ে যায়।
হৃদয় কানে কানে ফিসফিস
তুই আছিস আমি আছি তাই।
এ এক অমোঘ প্রাপ্তি এই জীবনের স্বল্পতায়
ভালোবাসা কিছুতেই ফোরাতে চাই না,
যদি সময় ফুরিয়ে যায়।

তোকে ভালোবাসি
কোনো বাধা ছাড়া ,তোর হৃদয়ে আমার পা।
পা মাপা দুরত্ব নয় , এক আকাশ স্পন্দন হৃদয়ের
তোর হৃদয়ের তারে বাঁধা।
আমার বেঁচে থাকা  তোর অস্তিত্বের স্পর্শে
আমার নিমন্ত্রণ তোর আমন্ত্রণ আমার হৃদয়।
  

No comments:

Post a Comment

স্মৃতি গান

কত গুলো স্মৃতিগান,ও পথে রং ছিল, কারণ ছিল  যে কবিতা সময়কে বিপ্লব আঁকতে শিখিয়েছে আজ সে মুখ ফিরিয়ে বোবা এখন এ শহরে কোন ম্যাজিক অবশিষ্ট নেই শহরে...