Sunday, December 7, 2014

RISHI026@GMAIL.COM

যদি  বিশ্বাস করো
.............ঋষি

আমাকে খুঁজো না তুমি তাদের মাঝে
অসংখ্য জেহাদী আগুনে তোমার উত্তপ্ত অহিংসা
আমাকে যদি  বিশ্বাস করো ।

আমি জীবন থেকে চাঁদের গন্ডিতে তোমায় বাঁধি
আকাশ এখানে ভীষণ লাল।
তোমার পিরামিডে আমি চুমু খেয়ে গড়িয়ে নামি
পাহাড়ি সভ্যতার  লুকোনো ঢাল।
অন্তরের জংলি আগুনে তোমাকে পুড়িয়ে
ভিসুভিয়াসের যজ্ঞভূমি  থেকে অশ্বমেধের ঘোড়া।
আমার শরীরে বিজয়ী পতাকা
আমি এগিয়ে চলি তোমার স্পর্শ বুকে।
পাথর ভাঙ্গা সুপ্রভাতী ধন্যবাদ
প্লিস তুমি বিদ্রোহ করো  না ,
উন্মুক্ত হও আগুনে স্পর্শে আমার আলিঙ্গনে।

যদি পোড়াতেই  হয় ঢেকে দেও আমায় আকাশী অন্তর্বাসে
আকাশের লাল চোখে আমি পুড়তে চাই
আমাকে  যদি বিশ্বাস করো । 

No comments:

Post a Comment

bhabnar shohor

এই পারদের বেলায় প্রস্তাবিত শহরে স্লোগান দিন বদলাবার  যেখানে পিচ গলছে ,মানুষ গলছে ,গলছে রাতের বিছানায় ভাবনা  গড়িয়ে নামছে ঘাম  সব কিছু কেমন হা...