Friday, August 8, 2014

rishi026@gmail.com

কিন্তু সুমন
................. ঋষি

যেটুকু দাবি পেলেই তুমি খুশি
আমাকে বোলো।
রাত্রের তৃতীয় প্রহরে তোমার কতটুকু শরীর চাই
আমাকে বোলো।
সকালের কটায় কফি না চা ,কোন জামাটা অফিস টাইমে
আমাকে বোলো।
কিন্তু প্লিস বলো না ভালোবাসি
ওটা তোমায় মানায় না ,ওটা তোমার আসে না সুমন।

তুমি আমার বুকে হাত রাখো ,কিন্তু হৃদয়টা
সেই  খাঁচায় থাকে।
তোমার বন্ধুরা বলে আমি সুন্দরী
কিন্তু তুমি  কবে বলেছো শেষবার।
কবে তুমি ফিরে চেয়েছো প্রয়োজন ছাড়া
অপ্রয়োজনীয় আমিতে আমার জন্য।
তোমার হাতের সিগারেটের ফিল্টারে আমি
আর সুমন তোমার অ্যাশট্রেতেই আমি রয়ে গেলাম।

প্রয়োজন ,প্রয়োজন ,প্রয়োজন
আজ সবটুকু তোমার প্রয়োজন ,আর আমারটা।
তোমার পার্টিতে আমি সাজানো দোলনা
দোল খায় ,গর্বিত তুমি ,কিন্তু আমার চাপা কান্না।
আমারও  প্রয়োজন আছে  তোমার কাছে
তুমি বোঝো ,কখনো বুঝেছো সুমন ।
আমারও  তোমাকে কাছে পেতে ইচ্ছে করে সবসময়
উত্তর দেও সুমন ।


No comments:

Post a Comment

bhabnar shohor

এই পারদের বেলায় প্রস্তাবিত শহরে স্লোগান দিন বদলাবার  যেখানে পিচ গলছে ,মানুষ গলছে ,গলছে রাতের বিছানায় ভাবনা  গড়িয়ে নামছে ঘাম  সব কিছু কেমন হা...