Thursday, August 21, 2014

RISHI026@GMAIL.COM

তোর হাসি
............. ঋষি

আজ মেঘলা আকাশে আনমনা তুই
টানাপোড়েন বৃষ্টির ছাট তোর শরীরের গন্ধে।
সদ্য স্নাত আয়নায় মুখ একটু ক্লান্ত
একটু বৃষ্টি হোক।
একটু না হয় রাখ মাথা সময়ের বুকে
দেখ সময় হাসছে।
প্লিস এবার তো তুই হাস
আমার মতো একবুক প্রেম নিয়ে।

একটু তো আয়নায় আসুক হাসি
তোর চুলের গন্ধে মাতোয়ারা হোক পাহাড়ি ক্যাকটাসে।
আমার বুকে হাত রাখ
শুনতে পারিস স্পন্দন তোর ভালো না থাকায়।
আনমনা পৃথিবীর থেমে যাওয়া মুখ
আমি ভালো নেই তোকে ছাড়া।
প্লিস একটু আসুক হাসি
আমার ও ঠোঁটে উষ্ণ নরম ঠোঁট।

জীবন গিয়েছে চলে আমাদের সময়ের হাতে
দুচার মুহুর্তের আলাপন তোর সাথে।
একটু স্পর্শীল আগুন তোর হাসি
আমি বাঁচি, আরেকটু বাঁচতে চাই।
প্লিস আরেকবার সপ্ন দে আমায়
আরেকবার ছুঁয়ে দে আমায়।
খুব গভীর পাহাড়ি ঝরনা
তোর মুখের ওই সুন্দর হাসি।

No comments:

Post a Comment

bhabnar shohor

এই পারদের বেলায় প্রস্তাবিত শহরে স্লোগান দিন বদলাবার  যেখানে পিচ গলছে ,মানুষ গলছে ,গলছে রাতের বিছানায় ভাবনা  গড়িয়ে নামছে ঘাম  সব কিছু কেমন হা...