Friday, August 8, 2014

rishi026@gmail.com

আমার কবিতা তুই
.......... ঋষি

তোমার  সপ্ন আমার হোক ,আমারটা তোমার
এমনটি হওয়ার ছিল।
হৃদয়ের কারবারে ,কি যে হয়
কেমন যেন অন্য হাওয়া বয়ে যায়।
বয়ে যায় এক সপ্ন নদী  তোমায় ছুঁয়ে
তুমি এক আঁচলা জল  পরম  তৃষ্ণা
তুমি আকাশের চাঁদ পরম সুখ।

তোমাকে জড়িয়ে ধরে বুকের সাথে বুক
হাজারো কাজের মাঝে এক  বিশ্বাসে ,এক নিশ্বাসে
কি যে সুখ।
ইশ্বর প্রদত্ত এই জীবন একলা যদি তোমার সাথে
এমনি কেটে যায় তোমার স্পর্শে এক নিশ্বাসে
দারুন হয় ,সত্যি দারুন।

তারজন্য শুধু তুমি থেকো স্পর্শে
আমার স্বপ্ন প্রেমিকা ,প্রেমের  কবিতা।
তুমি হও সাদা জোত্স্নার মত স্নিগ্ধ
সাদা পাতায় তোমার ছবি দু চার শব্দে।
তোমার হৃদয় আমার হোক ,আমার হৃদয় তোমার
দুচারটে শব্দগুচ্ছ  দুটো হৃদয় একসাথে
আমার কবিতায়। 

No comments:

Post a Comment

স্মৃতি গান

কত গুলো স্মৃতিগান,ও পথে রং ছিল, কারণ ছিল  যে কবিতা সময়কে বিপ্লব আঁকতে শিখিয়েছে আজ সে মুখ ফিরিয়ে বোবা এখন এ শহরে কোন ম্যাজিক অবশিষ্ট নেই শহরে...