Thursday, August 14, 2014

RISHI026@GMAIL.COM

তোর গভীরে
........... ঋষি

দুচোখে  চেয়ে দেখ
তোর বুকের মাঝে আমি জ্বলন্ত সূর্য।
আমাকে স্বপ্নে জড়িয়ে দেখ
তোর শরীরের মাঝে আমি অনন্ত স্পর্শ।

গভীর থেকে গভীরে
কোনো অর্বাচীন গ্রহে আমার হাত ধর।
আমার কল্পনার ঘরে শক্ত বাহুডোরে
তোর চিরে যাওয়া বুকের নোনা দাগ
আমাকে স্পর্শ কর।
মুক্তি পাবি এ জীবনে আর জীবনের পরে
এক আকাশ নীল তরঙ্গে সঙ্গী পাবি।

তোর ঠোঁটের নোনা স্বাদে চোখের জল
আমাকে ভিজিয়ে দে তুই বৃষ্টি হয়ে।
তোর কল্পনায় আমি যে নীল আকাশ
আমাকে লুকিয়ে নে মেঘলা করে।
আমাকে তোর কষ্ট দে
তোর নিলামের সেই ব্যথা গুলো
আমাকে তার স্পর্শ দে।

দুচোখ চেয়ে দেখ
তোর বুকের স্পর্শে আমি জ্বলন্ত আগুন।
নিজেকে পোড়া ,আমাকেও পোড়া
আরো চেতনা আমায় আদর দে। 

No comments:

Post a Comment

bhabnar shohor

এই পারদের বেলায় প্রস্তাবিত শহরে স্লোগান দিন বদলাবার  যেখানে পিচ গলছে ,মানুষ গলছে ,গলছে রাতের বিছানায় ভাবনা  গড়িয়ে নামছে ঘাম  সব কিছু কেমন হা...