Friday, March 14, 2014

RISHI026@GMAIL.COM

তোমার প্রেমের বর্ষণ
.......... ঋষি
তোমার প্রেমের বৃষ্টিতে আজ
ভিজে মাঠঘাট ,পথে কাদা ,হৃদয়ে কাদা
কাদা লাগে প্রাণে ,শরীরের ঘ্রাণে।

তোমার উড়ে যাওয়া শাড়ির আঁচলের ঢেউ
আমার বুকে ,তোমার নরম বুকে
আগুনে স্পর্শ ,স্পর্শ অন্য কেউ।

আরেকটু নামি ,আরো নিচে ,আরো নিচে
ঘাম আর তোমার নাম জড়িয়ে
আমি পরে আছি অনেক পিছে।

আরো দুরে বহু দুরে তোমার বলাকা
সাত রঙা সুর রামধনু চোখ
আমার চোখ ,তোমার খোঁজে।

আমি হেঁটে চলি ,কাদা মাখা পা
তোমার পায়ে গোলাপ কাঁটা
আমার হোক ,তোমার সুখে।

তোমার ঠোঁটে আল্পনা রং
লাল থেকে আরো ফ্যাকাসে হোক
মেহেন্দি রং , রক্তের লোভ।

তোমার প্রেমের বৃষ্টিতে আজ
ভিজে ছারখার ,পোড়া বারবার
গড়িয়ে পরুক তোর প্রেমের লোভ। 

No comments:

Post a Comment

ওয়াচ এন্ড লার্ন

তারপর রাস্তারদিকে পা বাড়াই  সমস্ত গল্পগাছা ফেলে বেরিয়ে আসি তোমার বাড়ির থেকে  একখানি চাঁদ মাথার উপর অভিশাপের মতো ঝোলে , পাশ দিয়ে ছুটে যায় ক্ল...