Monday, March 17, 2014

rishi026@gmail.com

শুধু তোকে আরো আমায় ভালোবাসতে দে
............. ঋষি

তাইতো আমি ফিরে যায় বারংবার তোর কাছে।
তোর স্বপ্নের ঘর ,তোর সাজানো সংসার
সব তোর থাকুক
শুধু আমার হারিয়ে যাওয়া প্রেমটুকু আমাকে দে।

আমার কাছে তোর অস্তিত্ব
রক্ত মাংসের শরীর আর রং সব তোর থাকুক।
শুধু তোর স্বপ্নের রঙে আমায় রাঙিয়ে দে
তোর চোখে থাকা স্বপ্নে আমি বাঁচতে চাই
তুই শুধু তোর কষ্ট গুলো আমায় দে।

তোর মুখের হাসি আমার প্রেমের সূত্রপাত
তোর চোখের কিনারায় আমার আকাশ রাখা আছে।
সেই আকাশে আমার মুক্তি,আমার কবিতা লেখা আছে
সেই কবিতায় তোর সাথে আমায় বাঁচতে দে
আমাকে তোর আরো গভীরে আসতে দে .

বাঁচতে দে ,আমাকে বাঁচতে দে  তোর প্রেমে
তোর রূপের আগুনে আমার অস্তিত্ব জ্বলে।
জ্বলতে দে ,ক্ষতি নেই পুড়তে দে আমায়
আর কিছু না
শুধু তোকে আরো আমায় ভালোবাসতে দে।

No comments:

Post a Comment

ওয়াচ এন্ড লার্ন

তারপর রাস্তারদিকে পা বাড়াই  সমস্ত গল্পগাছা ফেলে বেরিয়ে আসি তোমার বাড়ির থেকে  একখানি চাঁদ মাথার উপর অভিশাপের মতো ঝোলে , পাশ দিয়ে ছুটে যায় ক্ল...