Saturday, March 29, 2014

RISHI026@GMAIL.COM

তোমার প্রেমে
.......ঋষি

আজ সব বাঁধ ভেঙ্গে গেলো
ভেঙ্গে গেলাম আমি টুকরো টুকরো কাঁচের মতো।
প্রতি বিন্দু গরম নিশ্বাসে আর  তোমার বিশ্বাসে
আমি নিজেকে বিলিয়ে দিলাম তোমার কাছে।
ঠিক যেন শুন্য সাদা পাতা
তুমি তা ভরে দিলে তোমার আদরে।
আমাকে তুমি ভিজিয়ে দিলে
ভিজিয়ে দিলে তুমি প্রেমের আগুনে।
আজ পুড়ে গেলাম আমি
পুড়ে গেল আমার আমার লোকানো অভিমান।
তোমার শরীর আর আমার শরীর মিশে
আজ মিলে গেল সমুদ্র আর মাটি একই আকাশে।

আজ আর বলবে না কেউ
আমি শুন্য ,তোমার স্পর্শে আমি পূর্ণ।
আমি পূর্ণ এক নতুন সকাল
সামনে  পরে থাকা বেলা
পরে থাকা  সামনের পথে তোমার স্পর্শে চলা।
কি দিলে তুমি আমায় ?
কি দিলে তুমি গোধুলি বেলায় ?
এক আকাশ আলো,একটুকরো স্বপ্ন।
এক আলোর দিশা ,আর আমার মুক্তি
এক বিশাল আকাশ ,এক সমুদ্র প্রেম।
আজ সব বাঁধ ভেঙ্গে গেলো
মিশে গেলাম আমি তোমার প্রেমে। 

No comments:

Post a Comment

ওয়াচ এন্ড লার্ন

তারপর রাস্তারদিকে পা বাড়াই  সমস্ত গল্পগাছা ফেলে বেরিয়ে আসি তোমার বাড়ির থেকে  একখানি চাঁদ মাথার উপর অভিশাপের মতো ঝোলে , পাশ দিয়ে ছুটে যায় ক্ল...