Wednesday, March 26, 2014

rishi026@gmail.com

বাঁচো আমার প্রেম হয়ে
- ঋষি

তুমি থাকবেই
আমি যখন বেঁচে আছি।
তখন তুমিও থাকবে আমার সঙ্গে
আমার চেতনায়,আমার প্রেমে ,আমার নিশ্বাসে
আমার সাথে প্রতি মুহুর্তে ,দিনে রাতে।

তোমার চোখে কাজলে আমার প্রেম ছুঁয়ে থাকে
তোমার ঠোঁটের হাসিতে আমার হৃদয় রাখা থাকে।
তুমি হাসো ,
আমি ভাসতে থাকি তোমার হৃদয় কোনের সুপ্ত স্বপ্নে।
তোমার প্রতি নিশ্বাসে লেগে আছে একটা হালকা উষ্ণতা
তার স্রোতে আমি ভেসে যায় আমার অস্তিত্বের ওপারে।
যেখানে তুমি সদ্য ফোঁটা কুড়ি
আর আমি এক জ্বলন্ত দাবানল
যার স্পর্শে পুড়তে থাকো তুমি।

পুড়তে থাকো প্রেমে, প্রেমের  আগুনে
আর আমি কি সেই প্রেম ছেড়ে দিতে পারি।
পারি না গো,,,, পারি না  তোমায় ছেড়ে বাঁচতে
আমি যে এক শুন্য পাত্র যার সবটাই শুন্য
সেই শুন্যে তুমি বাঁচো আমার প্রেম হয়ে। 

No comments:

Post a Comment

ওয়াচ এন্ড লার্ন

তারপর রাস্তারদিকে পা বাড়াই  সমস্ত গল্পগাছা ফেলে বেরিয়ে আসি তোমার বাড়ির থেকে  একখানি চাঁদ মাথার উপর অভিশাপের মতো ঝোলে , পাশ দিয়ে ছুটে যায় ক্ল...