Wednesday, March 5, 2014

RISHI026@GMAIL.COM

তোমার তৃষ্ণা
.................... ঋষি

বারংবার তোমায় স্পর্শ করি
তবু যেন আশ মেটে না।
দু হাত বাড়িয়ে জড়িয়ে ধরি
তবু কেন তৃষ্ণা মেটে না।

বার বার তোমার ঠোঁটে চুমুক দিয়ে
তুলে ানী উষ্ণ পারদে জ্বর।
তোমার গভীর চোখের কাজলে
আমি শরীরের লুকোনো আতর।

আমি মুগ্ধ ,দেখতে থাকি তোমায়
আকাশের চাঁদ আর মনের বাঁধ।
আমি মুগ্ধ এক প্রেমের কবিতা
কি অপরূপ তোমার লুকোনো সাজ।

একটানে খুলে ফেলি তোমার সাজানো অলংকার
ভেঙ্গে দিয়ে সব বাধা ঢুকে যায় বুকে।
আরো গভীরে ,আরো গভীরে
এক চিলতে হাসি আমি তোমার মুখে।

ভাসতে থাকি তোমার গতিতে ,তোমার প্রেমে
আমি হাসতে থাকি পাগলের মতো।
কি সুন্দর তুমি আর তোমার তৃষ্ণা
মিটতে চাই না কিছুতেই এ জীবনে। 

No comments:

Post a Comment

ওয়াচ এন্ড লার্ন

তারপর রাস্তারদিকে পা বাড়াই  সমস্ত গল্পগাছা ফেলে বেরিয়ে আসি তোমার বাড়ির থেকে  একখানি চাঁদ মাথার উপর অভিশাপের মতো ঝোলে , পাশ দিয়ে ছুটে যায় ক্ল...