Tuesday, April 28, 2015

বৃষ্টি ছোঁয়া

বৃষ্টি ছোঁয়া
............. ঋষি
============================
বৃষ্টি ফোঁটা গুলো তোকে ছুঁয়ে গেলো
তোর ঠোঁটের লিপস্টিকে অবাঞ্চিত ইচ্ছারা
তোর স্পর্শ জীবিত হয়ে গেলো।

আমি হাসলাম দেখলাম
চুঁয়ে পরা ইচ্ছাগুড়ি তোর শরীর বেয়ে।
নরম আদরে তোর বুকের ভাঁজে
সমস্ত অস্তিত্বের ভিজে স্বপ্নরা তোকে লেপ্টে জড়িয়ে আছে
ঠিক যেন তুই আমার বুকের মাঝে।

আমি হাসছি তখন
তোর চোখের কোনে দু এক ফোঁটা নোনতা জল।
আমার তৃষ্ণারা তোকে ছুঁয়ে বৃষ্টি ফোঁটায় বেয়ে নামছে
তুই হাসছিস পাগলের মত আমাকে জড়িয়ে
তুই কাঁদছিস আমাতে  মিশে যেতে চাইছিস।

বৃষ্টি ফোঁটা গুলো তোকে ছুঁয়ে গেলো
তোর শরীর ছুঁয়ে  শিহরিন আমার হৃদয় ঘরে
চোখ বোঝ দেখ আমি ভিজে যাচ্ছি। 

No comments:

Post a Comment

Bhalobasar manush

ভালোবাসার মানুষটা থেকে দূরে থাকাই ভালো  দূর থেকে তাকে ভালোবাসাই ভালো  বেশি কাছে এলে ভালোবাসা সিগারেটের মতো ফুরিয়ে যায়  এক সময় প...