Wednesday, September 17, 2014

RISHI026@GMAIL.COM

জন্মান্তরে
............... ঋষি

পাগল হয়ে যাব তোর নিশ্বাসে
তোর সরে যাওয়া মেঘের ওপারে অমন রূপ।
আমি পুড়ে যাব জন্ম জন্মান্তরে
আদিম কোনো সভ্যতার নোলক জড়িয়ে
তোর উষ্ণ ঠোঁটে লেগে থাকা প্রশ্রয়।
আমি গড়িয়ে নেমে যাব তোর নাভি বেয়ে
খুব গভীরে তোর হৃদয়ে আমার আশ্রয়।

তোর চুলের গন্ধে মাতোয়ারা হৃদয়
আমার আয়নায় দেখা তোর নগ্ন রূপ।
রোমান কোনো ভাস্কর্যের বুকে হাত রেখে
আমি ঠোঁট ঠোঁটে ছুঁয়ে যাব।
অবিন্যস্ত জোত্স্নার আগুনে হৃদয়ের ভেলায়
আমার  স্বপ্নের ঘর তোর শরীরে
আমি কবিতা লিখে যাব গভীর প্রেমে।

জানি এ স্পর্শে আমার কবিতা রঙিন
তোর খোলা বুকে নাক ঘষে হৃদয়ের গন্ধ।
তোর উরুর ফাঁকে থাকা যত্ন গুহায়
আমি হারিয়ে যাবো মাতোয়ারা প্রেমে।
তোর শরীরে মিশে আমি স্বপ্ন বুনে যাব
স্বয়ং অর্ধনারীশ্বর আমি  মিশে যাব
তোর সাথে আমাদের প্রেমে। 

No comments:

Post a Comment

এইটুকু আলোর জন্য

ঈশ্বরকে বলি ম্যাজিক চাই  বলি মানুষে ঘরে বন্ধ দরজার শহরে আলো চায় চায় শুভেচ্ছা ,চায় পবিত্রতা  আর  সত্যি , বহুবার ভেবেছি সিগারেটের আগুনে পুড়ে য...