Sunday, September 7, 2014

RISHI026@GMAIL.COM

প্রেম আসছে
............. ঋষি

মন আজ কেন জানি অন্য বাঁশি বাজছে
মনের সংবাদমাধ্যমে খবর তোকে ছোঁয়ার।
মন হৃদয়ের কবিতায় আজ পরমহংস হাসছে
মনের জ্বলন্ত জীবনে স্পর্শ আদর পাওয়ার।

ভালো করে শোন
শুনতে পাচ্ছিস,খুব গভীরে অন্য কোথাও।
আজ আমার কবিতারা তোর শরীরের কাপড়
তোকে জড়িয়ে ভাসছে ওই মেঘের দেশে।
আমার সাথে তুই ,আমার কবিতায়
আজ আবার প্রেম আসছে।

দেখ কেমন আজ আকাশে রামধনু
সপ্তসুরে বাঁধা আকাশের সাত রঙা স্বপ্নের ঢেউ।
আমাদের কাছের কেউ ,বুকের ভিতরে
হাসছে ,খুব হাসছে আমার মতন।
মন তোকে ভালোবেসে খুব কাছে ডাকছে
তোর  হৃদয়ের খুব কাছের কেউ।

প্লিস কাঁদিস না এখন ,প্লিস হাস মন
আজ আমার মনের কবিতায় তোর স্পর্শ মন।
তোকে ভালোবাসছে খুব গভীরে
আজকের বিশেষ খবর ,প্রেম আসছে ,প্রেম আসছে। 

No comments:

Post a Comment

এইটুকু আলোর জন্য

ঈশ্বরকে বলি ম্যাজিক চাই  বলি মানুষে ঘরে বন্ধ দরজার শহরে আলো চায় চায় শুভেচ্ছা ,চায় পবিত্রতা  আর  সত্যি , বহুবার ভেবেছি সিগারেটের আগুনে পুড়ে য...